ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

হামলার ঘটনায় মামলা করবে বিএনপি

রেজা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ২২ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হামলার ঘটনায় মামলা করবে বিএনপি

হামলায় আহত সিএসএফের এক সদস্য

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বাংলামোটরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ওপর হামলার ঘটনায় মামলা করবে বিএনপি।

 

দলীয় সূত্রে জানা গেছে, বুধবার বাংলামোটর এলাকায় বিএনপি নেত্রীর গাড়িবহরে হামলা ও তার ব্যক্তিগত নিরাপত্তা বাহিনীর সদস্যদের মারধরের ঘটনায় রমনা থানায় মামলা করবে দলটি।

 

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষে পঞ্চম দিনের মতো প্রচারণায় নেমে টানা চতুর্থ দিনে হামলার শিকার হয়েছে বিএনপি চেয়ারপারসন  খালেদা জিয়ার গাড়িবহর।

 

বুধবার বিকেল ৫টার দিকে প্রচারণা চালাতে বিএনপি নেত্রীর গাড়িবহর রাজধানীর বাংলামোটর এলাকায় পৌঁছালে আকস্মিকভাবে একদল যুবক এই হামলা চালায়।

 

এ সময় তার গাড়িবহরকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ এবং ভাঙচুর চালানো হয়। হামলায় খালেদা জিয়ার ব্যক্তিগত নিরাপত্তা বাহিনী-সিএসএফের দুই সদস্য গুরুতর আহত হয়েছেন। এর মধ্যে সিএসএফ সদস্য লে. কর্নেল (অব.) শফিউলের অবস্থা গুরুতর। হামলাকারীরা তাকে রাস্তায় ফেলে বেদম প্রহার করে। পরে খালেদা জিয়ার প্রটোকল পুলিশ তাদের উদ্ধার করে পিকআপভ্যানে তুলে দেন। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হামলায় খালেদা জিয়ার গাড়িসহ তিনটি গাড়িতে ভাঙচুর চালানো হয়। যদিও খালেদা জিয়ার গাড়িটি তেমন ক্ষতিগ্রস্ত হয়নি।

 

হামলার পর খালেদা জিয়ার গাড়িবহর হেয়ার রোড, কাকরাইল হয়ে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান নিয়েছে। সেখানে দায়িত্বশীল নেতাদের সঙ্গে বৈঠকও করেন তিনি।

 

শনিবার থেকে বিএনপি-সমর্থিত প্রার্থীদের পক্ষে প্রচারণায় নেমে খালেদা জিয়া এরই মধ্যে টানা চার দিন হামলার মুখে পড়লেন। মঙ্গলবারও রাজধানীর ফকিরাপুলে তিনি হামলার শিকার হন। এর আগের দিন কারওয়ান বাজারে তার গাড়িবহরে ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। রোববারও উত্তরায় আওয়ামী লীগ সমর্থকদের বাধার মুখে পড়েন তিনি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৫/রেজা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়